শিরোনাম
Loading...
Sunday, August 9

Info Post


আপনার সিসি’র Account এর লগ ইন (Log In) পাসওয়ার্ড যদি পরিবর্তন না করুন তবে যে কেউ আপনার পুরাতন পাসওয়ার্ড এর মাধ্যমে আপনার ড্যাশবোর্ডে প্রবেশ করতে পারবে-আমাদের সরবরাহকৃত পুরাতন পাসওয়ার্ড হচ্ছে DGHS1234। আসুন পাসওয়ার্ড পরিবর্তন করে নিজের গোপনীয়তা রক্ষা করি এবং অনাকাঙ্খিত ক্ষতি রোধ করি।
Password Change | Community Clinic | Chcp
পাসওয়ার্ড পরিবর্তন ১

প্রথমে নিজের User namePassword দিয়ে এ্যাকাউন্ট লগ ইন করি। এর পর উপরের ১নং চিত্রের মত Profile - এ গিয়ে Account - এ ক্লিক করি।
Password Change | Community Clinic | Chcp
পাসওয়ার্ড পরিবর্তন ২

ক্লিক করার পর উপরের ২নং চিত্রের দিকে খেয়াল করি। সর্ব প্রথম Old password – এ পূর্বের লগ ইন কৃত পাসওয়ার্ড টাইপ করি। যেমন- DGHS1234
এরপর New password – এ গিয়ে আপনার ইচ্ছামত পাসওয়ার্ড টাইপ করুন। তারপর একইভাবে Retype new password – এ ক্লিক করে পুনরায় টাইপ করুন। ব্যস হয়ে গেল পাসওয়ার্ড পরিবর্তন।

তবে খেয়াল রাখতে হবে পাসওয়ার্ড যেন কমপক্ষে ১টি ইংরেজি বড় হাতের অক্ষর যেমন- A, এবং কমপক্ষে ইংরেজি বর্ণমালার ১টি যেকোন সংখ্যা থাকে যেমন-1। না হলে Password must contain at least one capital letter and one digit. এই লেখাটি লাল হয়ে নিচে দেখাবে। 
এবং পাসওয়ার্ড হতে হবে কমপক্ষে ৮ থেকে ৩৫ অক্ষরের ভিতর। না হলে Please enter a value between 8 and 35 characters long. এই লেখাটি নিচে লাল হয়ে দেখা যাবে। 
অন্যদিকে New password এবং Retype new password যদি একই না হয় তবে The entered values do not match. Please re-enter the values. এ নিচের দিকে ‍রক্তিম হয়ে শো করবে।
খেয়াল করুন- অন্যান্য অপশন যেমন: User name, First name, Last name, E-mail Mobile phone numeber ঘরগুলোর কোন পরিবর্তন হবে না।

না বুঝলে আবার ভাল করে পড়ুন ও অথবা মন্তব্য করুন।

0 comments:

Post a Comment